Friday, December 3, 2021
Google search engine
Homeস্থানীয় খবরঝাড়গ্রাম স্টেশন পরিদর্শনে ঝাড়গ্রামের মাননীয় সাংসদ শ্রী কুনার হেমব্রম

ঝাড়গ্রাম স্টেশন পরিদর্শনে ঝাড়গ্রামের মাননীয় সাংসদ শ্রী কুনার হেমব্রম

KUNAR HEMRAM


26 শে ফেব্রুয়ারি ঝাড়গ্রাম : আজ 26 শে ফেব্রুয়ারি ঝাড়গ্রাম স্টেশন পরিদর্শনে ঝাড়গ্রামের মাননীয় সাংসদ শ্রী কুনার হেমব্রম ও ঝাড়গ্রাম জেলার বিশিষ্ট চিত্রশিল্পী ও ভারতীয় জনতা পার্টির ঝাড়গ্রাম জেলা সভাপতি শ্রী সুখময় শৎপথী মহাশয়। আজ দুপুর বারোটার সময় আরো অন্যান্য পারিষদদের নিয়ে ওনারা দেখা করেন ঝাড়গ্রাম স্টেশনের স্টেশনমাস্টার শ্রী হীরালাল মুর্মু ও স্টেশন ইনচার্জ শ্রী মান্ডির সাথে। ঝাড়গ্রামের মানুষের দীর্ঘদিনের বিভিন্ন দাবীদাওয়া নিয়ে ওনারা কথা বলেন, প্রয়োজনীয় পদক্ষেপ অবিলম্বে গ্রহণ করতে বলেন এবং সাংসদ তার সাংসদ তহবিলের টাকা থেকে স্টেশনের উন্নয়নের জন্য অর্থ মঞ্জুর করবেন বলে জানান।

ওনারা স্টেশনমাস্টার ও ইনচার্জকে অনুরোধ  করেন এবং যে সমস্ত প্রয়োজনীয় অনুরোধ করেন  :

১. স্টেশনের পার্কিং লট সবসময় পরিস্কার রাখার জন্য ও কেবলমাত্র যাত্রী যারা ট্রেনে উঠতে বা নামতে আসবেন কেবলমাত্র তাদের গাড়ীই যাতে ওখানে রাখা হয় তা সুনিশ্চিত করার জন্য প্রয়োজনীয় অনুরোধ জানান।

২. ঝাড়গ্রাম স্টেশনের বাথরুম ও পায়খানার সংখ্যা বাড়ানোর জন্য। এবং তা সব সময় পরিস্কার-পরিচ্ছন্ন ও Hygienic রাখার জন্য বলেন এবং এ বিষয়ে মাননীয় সাংসদ তার সাংসদ তহবিল থেকে টাকা মন্ঞ্জুর করবেন বলে জানান।

৩. সিনিয়ার সিটিজেন্স (বয়স্ক মানুষজন)দের জন্য ঝাড়গ্রাম স্টেশনে তিনি এসকেলেটার(চলমান সিড়ি)র ব্যাবস্থা করার প্রতিশ্রুতি দেন এবং তাৎক্ষণাৎ সাংসদ তহবিল থেকে অর্থ বরাদ্দ করার এবং যত শীঘ্র সম্ভব এই কাজ শেষ করার জন্য জানান।

৪.  তৃতীয় লেন বা 3rd Line এর কাজ যাতে দ্রুত গতিতে সম্পন্ন করা যায় সে সম্পর্কেও প্রয়োজনীয় নির্দেশনা দেন ওনারা।

৫. বাছুরডোবার দিকে সাতটি ওয়ার্ডের বাসিন্দাদের জন্য টিকিট কাউন্টার তৈরীর কাজ অবিলম্বে শুরু করার জন্য মাননীয় সাংসদ ও বিশিষ্ট চিত্রশিল্পী ও ভারতীয় জনতা পার্টির ঝাড়গ্রাম জেলা সভাপতি জানালে স্টেশন মাস্টার ও ম্যানেজার জানান যে তৃতীয় লেনের কাজ শেষ হলেই রেল লাইনের ওই পারে এক নম্বর প্ল্যাটফর্মের দিকে আধুনিক টিকিট কাউন্টার ও কিঅস্ক তৈরী করা হবে বলে জানান।

৬. তৎকালীন টিকিটের জন্য আলাদা স্বয়ংক্রিয় কাউন্টার বৃদ্ধি এবং অটোমেটিক টিকিট ভেন্ডার মেশিন ও কিঅস্ক তৈরীর প্রয়োজনীয় কথা ওনারা বলেন ও স্টেশন মাস্টার ও ম্যানেজার এই কাজ যথাশীঘ্র শেষ করার ব্যাপারে প্রতিশ্রুতি দেন।

৭.  সর্বোপরি ঝাড়গ্রামের বাসিন্দাদের দীর্ঘদিনের দাবী মতো বিভিন্ন দূরপাল্লার ট্রেন ঝাড়গ্রাম স্টেশনে দাঁড়ানোর যে প্রস্তাব ছিল তা অবিলম্বে বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় অনুরোধ করেন ওনারা। ওনাদের কথা মতো এই আর্থিক বর্ষের শেষ হলেই এটির বাস্তবায়ন হবে বলে মাননীয় সাংসদ ও বিশিষ্ট চিত্রশিল্পী ও ঝাড়গ্রাম জেলার ভারতীয় জনতা পার্টির জেলা সভাপতি শ্রী সুখময় শৎপথী ও মাননীয় সাংসদকে স্টেশন মাস্টার ও ম্যানেজার প্রতিশ্রুতি দেন ও কাজ দ্রুত  সমাপ্ত করার কথা বলেন।।

Enable GingerCannot connect to Ginger Check your internet connection
or reload the browser
Disable in this text fieldEditEdit in GingerEdit in Ginger×

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments