Friday, December 3, 2021
Google search engine
Homeজেলার খবরআসন্ন বিধান সভা নির্বাচনে খড়্গপুরের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ

আসন্ন বিধান সভা নির্বাচনে খড়্গপুরের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ

 

hiran

আসন্ন বিধান সভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটে খড়্গপুর ও বড়জোড়া এই দুই আসনে প্রার্থী ঘোষণা বাকি রেখেছিল বিজেপি। আজ তার অবসান ঘটালো। অবশেষে আজ বুধবার দুপুরে বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটি খড়্গপুর সদর ও বাঁকুড়ার বড়জোড়া কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করল । বিজেপির তরফে ঘোষণা করা হয়েছে, খড়্গপুর সদরে প্রার্থী হচ্ছেন টলিউডের অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

পামেলা কোকেন কাণ্ডে ফের গ্রেফতার ২ জন

এই খড়্গপুর কেন্দ্রে বিজেপির বর্তমান রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নাম নিয়ে জল্পনা ছিল। কিন্তু সাংসদক দিলীপ ঘোষ কে আসন্ন বিধান সভা নির্বাচনে আর  দাঁড় করাল না বিজেপি। অন্য দিকে বাঁকুড়ার বড়জোড়ায় বিজেপি প্রার্থী হিসেবে লড়বেন সুপ্রীতি চট্টোপাধ্যায় এমন টি ঘোষণা করেন বিজেপি । ২০১৬-র বিধানসভা  ভোটে খড়্গপুর সদরে বিজেপি প্রার্থী হিসেবে জয়ী হন  দিলীপ ঘোষ। হারিয়েছিলেন দীর্ঘদিনের বিধায়ক তথা বর্ষীয়ান রাজনীতিক কংগ্রেসের জ্ঞান সিং সোহনপালকে। যাঁকে রেল শহর চাচা নামেই চিনত সবাই । কিন্তু উনিশের লোকসভা ভোটে মেদিনীপুর লোকসভায় দিলীপ ঘোষকে প্রার্থী করে বিজেপি। সেই ভোটে জিতে বর্তমান  তিনি সাংসদ। তবে খেলার মোড়  ঘুরিয়ে দেন প্রদীপ সরকার। খড়্গপুরে দিলীপবাবুর আসনে উপনির্বাচনে তৃণমূলের প্রদীপ সরকার বিপুল ভোট জয়লাভ করেন । সেই উপনির্বাচনে তৃণমূলের জয়ের অন্যতম কাণ্ডারী ছিলেন ভূমিপুত্র প্রদীপ সরকার।

(DYFI) নেতা মইদুল মিদ্দার মৃত্যুর আসল কারন বেরিয়ে এলো ময়নাতদন্তের রিপোর্টে

আসন্ন বিধান সভা ভোটার প্রাক্কালে  কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন টালিউডের হিরণ। একটা সময় তিনি ছিলেন যুব তৃণমূলের রাজ্য কমিটির নেতা। অন্যতম সাধারণ সম্পাদক পদে ছিলেন। তবে ২০২০ সালের ২৩ জুলাই অভিষেক বন্দ্যোপাধ্যায় যুব তৃণমূল সভাপতি হিসেবে যে তালিকা প্রকাশ করেছিলেন তাতে হিরণের নাম ছিল না । বিজেপি এই ভোটের আগে খড়্গপুরের প্রার্থী নিয়ে অনেক চিন্তার মধ্যে ছিল। তার অবসান ঘটালো আজ । পার্টি মহলের অনেকেরই  বক্তব্য ছিল, দিলীপ ঘোষ ওখানে দাঁড়ালে ওই আসন পুনরুদ্ধার করা যেতে পারে। কিন্তু বিজেপি শেষ পর্যন্ত হিরণকেই রেল শহরের টিকিট দিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments