Thursday, December 2, 2021
Google search engine
Homeরাজনীতিপামেলা কোকেন কাণ্ডে গ্রেপ্তার আরো এক সঙ্গী

পামেলা কোকেন কাণ্ডে গ্রেপ্তার আরো এক সঙ্গী

 

pamela medinipurnews24

পামেলা  কাণ্ডে  আরওএকজন গ্রেফতার হলো। গত সোমবার  রাতের সময়  প্রিয়াঙ্কাসিং ওরফে সুইটি নামে পরিচিত  আরোএকজন মহিলাকে নিউ আলিপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। সুইটির  কাছথেকে পুলিশ উদ্ধার করেছে  সাড়ে৯০০ গ্রাম কোকেন।বর্তমান  যারবাজারমূল্য অনেকটাই। স্থানীয় পুলিশ সূত্রে খবর রাকেশ সিংয়ের সঙ্গে প্রিয়াঙ্কা সিং এর সম্পর্ক খুবভালো ছিল এবং বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গেও তারা কোকেন আদান প্রদান করত বলে সূত্র মারফত জানা গিয়েছে। পুলিশ এখন পুরো বিষয়টি তদন্ত করে  দেখছে।পুলিশ আরো জানিয়েছে ধৃত মহিলাকে আলিপুর আদালতে তোলা হবে।

 

গত  ১৯শে  ফেব্রুয়ারিবেআইনী  মাদকসহ কলকাতায় গ্রেফতারহয বিজেপির যুব মোর্চার সম্পাদক তথা হুগলি জেলার যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। তিনি পেশায় একজন মডেলঅভিনেত্রী। ওই নেত্রীকে কলকাতাপুলিশ নিউ আলিপুর থেকে গ্রেপ্তার করেছে। তাঁর সঙ্গে ছিল  তাঁরসঙ্গী বিজেপি নেতাপ্রবীর দে, তাঁকেও গ্রেপ্তার করা হয়েছে ।গ্রেপ্তারের সময়  তাঁরকাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া যায। কোকেন  পাচারচক্রেরসঙ্গে যুক্ত বলে আগেই খবর পেয়েছিল পুলিশ।নার্কোটিক্স সেল বহুদিন ধরেই  তাঁরগতিবিধির উপর নজর রাখছিল সেদিন সকালথেকেই বিজেপি নেত্রীর উপর নজর রেখেছিলেন তদন্তকারীরা। নিউ আলিপুরে তাঁর গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন বাজেয়াপ্ত করে পুলিশ। তাঁর সঙ্গীর কাছেও মাদক ছিল বলে জানায পুলিশ। এই মাদকের বর্তমানবাজারমূল্য ছিল লক্ষাধিক টাকা।পামেলার নিউ আলিপুরে প্রতিনিয়ত যাতায়াত ছিল পুলিশ আরওজানায় প্রবীর দে ওইএলাকায় ঘোরাফেরা করতেন বলে    প্রতিদিনইনাকি নিউ আলিপুরের রাস্তায় দাঁড়িয়ে থাকতেন  বিজেপিনেত্রী পামেলা গোস্বামী। গাড়ি দাঁড় করিয়ে কিছুক্ষণ অপেক্ষা করতেন. সেইসময় মাদক কারবারিরা তাঁকে মাদক সরবরাহ করে যেত, স্থানীয় সূত্র মারফত জানাযায়।

 

পরিকল্পনামাফিক সেদিন পুলিশ পামেলাকে ধরতে ফাঁদ পাতে এবং সেই ফাঁদে পড়েযায় পামেলা। রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে পামেলা বাইরে এসে যখনি দাঁড়ায় ঠিক  সেইসময়পুলিশ তাঁকে হাতেনাতে ধরে ফেলে। তাঁর ব্যাগ থেকেও কোকেনের অনেক প্যাকেট পাওয়া গিয়েছে। গাড়ির সিটের নিচেও  প্রচুরপরিমাণে মাদক মেলেবলে দাবি পুলিশের। পামেলা যুব মোর্চার সক্রিয় নেত্রী। কেন্দ্রীয় নেতৃত্বের স্নেহধন্যা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এই রকম  বিজেপি নেত্রীর মাদকসহ গ্রেফতারির ঘটনায়বিধান সভা  ভোটেরমুখে বেশ অস্বস্তিতে গেরুয়া শিবির।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments