Tuesday, December 7, 2021
Google search engine
Homeরাশিফলআজকের রাশিফল ৪ঠা শ্রাবণ ১৪২৮ (২১শে-জুলাই ২০২১)

আজকের রাশিফল ৪ঠা শ্রাবণ ১৪২৮ (২১শে-জুলাই ২০২১)

আপনার ভাগ্য এখন থেকে আপনার হাতে। নিজের ভবিষ্যৎ যানতে কে না চাই। আমরা সবাই নিজের ভালো টা যানতে চাই। বাড়ী থেকে বেরোনোর আগে সবাই যেনে নিতে চায় তার জন্য কি অপেখ্যা করছে তাই সবাই আগাম নিজের ভাগ্য যাচাই করে।
আমরা এখন থেকে মেদিনীপুর নিউজ ২৪/৭ এর পক্ষ থেকে প্রতিনিয়ত রাশিফল প্রকাশ করব। আপনার রাশিফল বাংলায় জানার জন্য আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।
আজ আপনার জন্য কি অপেক্ষা করছে নীচে দেওয়া হলো, দেখুন।

মেষ – বাচ্চাদের নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন।

বৃষ- আপনি সঠিক মানুষের কাছে আপনার দক্ষতা এবং প্রতিভার প্রদর্শন করলে আপনার খুব শীঘ্রই একটি নতুন এবং ভাল ভাবমূর্তি তৈরি হবে।

মিথুন – বন্ধুরা আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না।

কর্কট – কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত।

সিংহ – কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোন আকস্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে।

কন্যা – এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশ থেকে ব্যবসা করে থাকে তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা – চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। যেহেতু তারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ ব্যক্তিত্বস্বরূপ। আপনি নিজেই সতেজ অনুভব করবেন।

বৃশ্চিক – বিতর্কমূলক আলোচনা উত্থাপন করা এড়িয়ে চলুন। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি হবে। আপনাকে আপনার ঘরের ছোট সদস্যের সাথে সময় কাটানো শেখা দরকার।

ধনু – আপনি কোনো খেলা খেলতে পারেন কিন্তু তার সাথেই কোনো দুর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে সেই জন্য সাবধানে থাকবেন।

মকর – আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে।

কুম্ভ – দিনের শেষে আপনি আপনার জন্য সময় পেয়ে যাবেন এবং আপনি কোনো কাছের মানুষের সাথে দেখা করে এই সময়ের সঠিক ব্যবহার করবেন।

মীন – পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে।

 ***নিজের খেয়াল রাখুন সুস্থ থাকুন ভালো থাকুন***

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments